Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
০১ নং জলমা ইউনিয়ন পরিষদের অতিদরিদ্রদের জন্য কর্মসৃজন কর্মসুচীর প্রকল্পের ২য় পর্বের কাজ আগামী ৩০/০৪/২০১৬ ইং তারিখ সনিবার শুরু হবে।
বিস্তারিত

২০১৫-১৬ ইং অর্থবছরের ৪০দিনেরকর্মসৃজনপ্রকল্প(দ্বিতীয় পর্ব)

ক্র:

                           প্রকল্পেরনাম

সভাপতি

শ্রমিক

মোট

পুং

নারী

 

রাজবাধঁবিশ্বাস বাড়ী হতে সুপদ বাবুর বাড়ী অভিমুখি ও দক্ষিন রাজবাধ মেইন রাস্তা হতে সেলিম সাহেবের বাড়ী অভিমুখি রাস্তা মাটি দ্বারা মাটি দ্বারা উন্নয়ন ও আলাইপুর প্রমথ বাবুর বাড়ীর সামনের খাল খনন&অত্র ওয়ার্ডের সকল কার্পেটিং ও ইটের সলিং রাস্তার দুই পাশে মাটি দ্বারা উন্নয়ন এবং রাস্তার দুপাশে আগাছা ও ঝড়ে ক্ষতিগ্রস্থ্য গাছ পালা পরিস্কার করন।

সুনীল কুমার গোলদার

১৬

৩৩

৪৯

ঘোলা গ্রামের পলাশের বাড়ী হতে বিমলের বাড়ী,শৈলমারী ওয়াপদা হতে ভবেশের বাড়ী, সিন্দুরতলা খাল খনন ও &অত্র ওয়ার্ডের সকল কার্পেটিং ও ইটের সলিং রাস্তার দুই পাশে মাটি দ্বারা উন্নয়ন এবং রাস্তার দুপাশে আগাছা ও ঝড়ে ক্ষতিগ্রস্থ্য গাছ পালা পরিস্কার করন।

আশিষ কুমার বৈরাগী

২২

২৬

৪৮

বাশবাড়িয়া দুলালের বাড়ী হতে রুস্তম সাহেবের বাড়ী অভিমুখি ,ও এনায়েত সাহেবের বাড়ী হতে হক সাহেবের বাড়ী বাড়ী ও বায়তুল নাজাত জামে মসজিদ হতে রবিউল সাহেবের বাড়ী অভিমুখি মাটি দ্বারা উন্নয়ন ও &অত্র ওয়ার্ডের সকল কার্পেটিং ও ইটের সলিং রাস্তার দুই পাশে মাটি দ্বারা উন্নয়ন এবং রাস্তার দুপাশে আগাছা ও ঝড়ে ক্ষতিগ্রস্থ্য গাছ পালা পরিস্কার করন। ।

আবু বকর সিদ্দিক

১৯

৩০

৪৯

হরিনটানা৮০বিঘা সহ বিভিন্ন রাস্তা,মাথাভাঙ্গা ভুমিহীন পল্লির রাস্তা,ওয়াপদার রাস্তা,হরিনটানা মিলন সাহেবের বাড়ী হতে হামিদ কাজীর বাড়ী অভিমুখি রাস্তা,উত্তর হরিনটানা জামে মসজিদের পাশে রাস্তা সংস্কার,হরিনটানা মজিদ এর বাড়ী হতে জিয়াত আলী বাড়ী অভিমুখি রাস্তা,মোফাসেরের বাড়ী হতে সোবাহানের বাড়ী অভিমুখি রাস্তা,খোলাবাড়িয়া খালপারের রাস্তা,হরিনটানা রহমানিয়া স্কুল মাটি দ্বারা উন্নয়ন ও অত্র ওয়ার্ডের সকল কার্পেটিং ও ইটের সলিং রাস্তার দুই পাশে মাটি দ্বারা উন্নয়ন এবং রাস্তার দুপাশে আগাছা ও ঝড়ে ক্ষতিগ্রস্থ্য গাছ পালা পরিস্কার করন।

শেখ শহিদুল ইসলাম

১০

৩৯

৪৯

ঝড়ভাঙ্গা ও সাচিবুনিয়া ওয়াপদা রাস্তা সংস্কার,সাচিবুনিয়া শীতলা মন্দিরে মাটির কাজ, দরগাতলা সার্বজনীন মন্দিরে মাটির কাজ,ঝড়ভাঙ্গা রাস্তার পাশে মাটি ভরাট,রাঙ্গেমারী রাস্তার পাশে মাটির কাজ,রাঙ্গেমারী নির্মান,দরগাতলা পশ্চিম পাড়া গাছতলা মাটি ভরাট অত্র ওয়ার্ডের সকল কার্পেটিং ও ইটের সলিং রাস্তার দুই পাশে মাটি দ্বারা উন্নয়ন এবং রাস্তার দুপাশে আগাছা ও ঝড়ে ক্ষতিগ্রস্থ্য গাছ পালা পরিস্কার করন।

নিভানন গোলদার

০৪

৪৬

৫০

খুলনা বটিয়াঘাটা মেইন রাস্তার দুই পাশে মাটি দ্বারা উন্নয়ন ও ঝোপঝাড় পরিস্কার ,মোহাম্মদনগরআলআকসাহতে বিল্লালের বাড়ীঅভিমুখিরাস্তামাটিদ্বারাউন্নয়ন,বুড়োমৌলভী দরগা মেইন রাস্তা হতেআড়ালবুনিয়া খাল অভিমুখি রাস্তা মাটি দ্বারা উন্নয়ন,রশ্নিবাগ মেইন রাস্তা হতে পানি বিক্রয় নজুর বাড়ী অভিমুখি রাস্তা মাটি দ্বারা উন্নয়ন ওঅত্র ওয়ার্ডের সকল কার্পেটিং ও ইটের সলিং রাস্তার দুই পাশে মাটি দ্বারা উন্নয়ন এবং রাস্তার দুপাশে আগাছা ও ঝড়ে ক্ষতিগ্রস্থ্য গাছ পালা পরিস্কার করন।

শেখ বাবুল হোসেন

৪১

০৮

৪৯

দক্ষিন ছয়ঘরিয়া ওয়াপদা গেটের পাশ হইয়া ও ধীরেন্দ্র নাথের বাড়ীর পাশ হইয়া ডাক্তার তারিনী মন্ডলের বাড়ী বাড়ী অভিমুখি রাস্তা মাটি দ্বারা উন্নয়ন ও ছয়ঘরিয়া জীতেন্দ্রনাথ বিশ্বাসের বাড়ী হতে সাধণ বিশ্বাসের বাড়ী অভিমুখি খা খনন ও বদনাখালী খালের পশ্চিম পাশে নতুন মাটির রাস্তা নির্মান,ছয়ঘরিয়া কালিবাড়ীর রাস্তা মাটি দ্বারা উন্নয়ন,গুপ্তমারী গ্রামের ওয়াপদা রাস্তার ওঠা নামা পথ মাটি দ্বারা উন্নয়ন ছয়ঘরিয়া মহাশশ্নান ঘাট রাস্তা অবশিষ্টাংশ মাটি দ্বারা উন্নয়ন অত্র ওয়ার্ডের সকল কার্পেটিং ও ইটের সলিং রাস্তার দুই পাশে মাটি দ্বারা উন্নয়ন এবং রাস্তার দুপাশে আগাছা ও ঝড়ে ক্ষতিগ্রস্থ্য গাছ পালা পরিস্কার করন।

নির্মল কুমার মন্ডল

৩৮

১১

৪৯

আলী নগর হুমায়ুন এর বাড়ী থেকে বিধান স্নরনী পর্যন্ত খাল খনন ও রাস্তা নির্মান,দারোগার ভিটা হতে সুইচ গেট অভিমুখি খাল খনন ও রাস্তা নির্মান,জলপাই নগর রহিম সড়ক খাল খনন ও রাস্তা নির্মান,চক্রাখালী নারায়ন রায়ের বাড়ী থেকে বিমলের বাড়ী অভিমুখি ইটের রাস্তার দুই পাশে মাটি দ্বারা উন্নয়ন, চক্রাখালী মহাশশ্নানের পাশে মাটি দ্বারা উন্নয়ন,Tদার খাল খনন,ও অত্র ওয়ার্ডের সকল কার্পেটিং ও ইটের সলিং রাস্তার দুই পাশে মাটি দ্বারা উন্নয়ন এবং রাস্তার দুপাশে আগাছা ও ঝড়ে ক্ষতিগ্রস্থ্য গাছ পালা পরিস্কার করন।

বিপ্রদাস টিকাদার

৩৫

১৪

৪৯

পুটিমারী পাগল পারা রাস্তা মাটি দ্বারা উন্নয়ন,তেতুলতলা আলতাফের বাড়ী থেকে জয়নালের বাড়ী অভিমুখি রাস্তা মাটি দ্বারা উন্নয়ন,পুটিমারী ঠাকুরের বাড়ী হতে মুনসুরের বাড়ী অভিমুখি রাস্তা মাটি দ্বারা উন্নয়ন,তেুতুলতলা হতে দশ গেট অভিমুখি ইটের সলিং রাস্তার দুই পাশে মাটি দ্বারা উন্নয়ন ও অত্র ওয়ার্ডের সকল কার্পেটিং ও ইটের সলিং রাস্তার দুই পাশে মাটি দ্বারা উন্নয়ন এবং রাস্তার দুপাশে আগাছা ও ঝড়ে ক্ষতিগ্রস্থ্য গাছ পালা পরিস্কার করন।

মো: সাইফুল ইসলাম

২৯

২১

৫০

 

 

সর্বমোট

 

 

৪৪২

 

ছবি
ডাউনলোড